ব্রঙ্কসে সুন্দরবন হালাল মিট এন্ড ফিস উদ্ধোধন

55

বাংগালী অধ্যুসিত ব্রঙ্কসের পার্কচেস্টারে উদ্ধোধন হয়েছে সুন্দরবন হালাল মিট এন্ড ফিস।প্রতিষ্ঠানটির উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করে মিলাদ ও দোয়া পরিচালনা করেন বাংলা বাজারমসজিদের ইমাম ও খতিব মাওলানা আবুল কাসেম ইয়াহিয়া।

এ সময় পার্কচেস্টার ইসলামিক সেন্টার পিআইসির ইমাম ও খতিব মাওলানা ওবায়দুল্লাহ,আইটিভির পরিচালক মাওলানা শহীদুল্লাহ ,রিয়েল এস্টেট ব্যবসায়ী সালেহ উদ্দীন ,বাংলা ক্লাবের সাংগঠনিক সম্পাদক আজিজুল হক,সাংবাদিক হাবিব রহমান,সাংবাদিক দিদার চৌধুরী ,সাংবাদিক সাখাওয়াত হোসেন সেলিম সহ কমিউনিটির গন্যমান্যব্যক্তিবর্গ উপস্হিত ছিলেন।

প্রতিষ্ঠানের স্বত্বাধিকারী স্বপন তালুকদার বলেন,কমিউনিটির লোকদের টাটকা,মাছ মাংস তরিকারকারী সরবরাহ করার প্রত্যয় নিয়ে আমার এই প্রতিষ্ঠানের যাত্রা শুরু করেছি।চেস্টা করবো এই প্রতিষ্ঠানের মাধ্যমে কমিউনিটিকে সেবা দেবার।সুন্দরবন হালাল মিটের তাজা মাছমাংস শাক শব্জি ক্রয়ের জন্য তিনি কমিউনিটির সকলের প্রতি আহ্বান জানান।

অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন বাংলা বাজার বিজন্যাস এসোসিয়েশনের সভাপতি আব্দুল চৌধুরী,সাধারণ সম্পাদক সাইদুর রহমান লিংকন ,এডভোকেট এন মজুমদার,শেফ মো:খলিলুর রহমান,বাবুল হাওলাদার,এ ইসলাম মামুন,কামরুদ্জামান বাবু, সুমন চৌধুরি,সারওয়ার চৌধুরি ও মোহাম্মদ আলাউদ্দীন।

উল্লেখ্য,উদ্বোধনীদিনেই দোকানে ছিলো প্রচুর গ্রাহকের ভীড়। বাংলাদেশী ছাড়াও অন্যান্য কমিউনিটির বিপুল সংখ্যক ক্রেতাকে দোকানে কেনাকাটা করতে দেখা গেছে।

Leave A Reply

Your email address will not be published.