১০০ টাকায় মাঠে বসে দেখা যাবে পাকিস্তান সিরিজের খেলা

18

অবশেষে দেশের মাটিতে আন্তর্জাতিক ক্রিকেট দেখা যাবে মাঠে বসে। বাংলাদেশ-পাকিস্তান ম্যাচ গ্যালারিতে বসে দেখতে পারবে দর্শকেরা।

এর আগে দেশের মাটিতে সিরিজ হলেও করোনার কারণে মাঠে যেতে পারেনি দর্শক। তবে পরিস্থিতি উন্নতি হওয়ায় প্রায় দেড় বছর পর পাকিস্তান সিরিজ দিয়ে সেই অপেক্ষা ঘুচছে দর্শক-সমর্থকদের।

বাংলাদেশ-পাকিস্তান ম্যাচে দর্শকদের জন্য এবার বিভিন্ন গ্যালারির টিকিটের মূল্য রাখা হচ্ছে ১০০ থেকে ১০০০ টাকা পর্যন্ত। তবে এবার অনলাইনে টিকিট কাটার সুযোগ নেই। টিকিট সংগ্রহ করতে হবে বুথ থেকে।

বৃহস্পতিবার সকাল ৯টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত টিকিট পাওয়া যাবে মিরপুরের শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামের বুথে। যদি টিকিট অবিক্রীত থাকে তবে ম্যাচের দিনও বুথ থেকে সংগ্রহ করা যাবে। আপাতত ধারণক্ষমতার ৫০% টিকিট ছাড়া হবে।

এবার টিকিটের সর্বনিম্ন মূল্য রাখা হচ্ছে ১০০ টাকা। এই টিকিটে দর্শকেরা খেলা দেখতে পারবেন ইস্টার্ন স্ট্যান্ড থেকে। সাউদার্ন ও নর্দান স্ট্যান্ডের টিকিটের দাম ধরা হয়েছে ১৫০ টাকা। ক্লাব হাউসের টিকিটের দাম রাখা হয়েছে ৩০০ টাকা। ভিআইপি স্ট্যান্ড ৫০০ টাকা ও গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিট বিক্রি হচ্ছে ১০০০ টাকায়।

টিকিটের পাশাপাশি খেলা দেখার জন্য ১৮ বছরের বেশি বয়সীদের থাকতে হবে দুই ডোজ করোনা টিকা নেওয়ার সনদ। তবে ১৮ বছরের কম বয়সীদের টিকার সনদ লাগবে না।

১৯, ২০ ও ২২ নভেম্বর মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে তিনটি টি-টোয়েন্টি সিরিজ খেলবে বাংলাদেশ-পাকিস্তান। ২৬-৩০ নভেম্বর চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে হবে সিরিজের প্রথম টেস্ট। ৪-৮ ডিসেম্বর মিরপুরে হবে দ্বিতীয় টেস্ট।

Leave A Reply

Your email address will not be published.